১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুই বছরের স্নেহাকে গলা কেটে হত্যা করল মা সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার

কেন ইনস্টাগ্রামে সারাকে আনফলো করে দিলেন সুশান্ত?

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
কেন ইনস্টাগ্রামে সারাকে আনফলো করে দিলেন সুশান্ত?

কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের হাত ধরে বলিউডে পা রাখার আগে থেকেই সারা আলি খান বিভিন্ন কারণে খবরের শিরোনামে উঠে আসছিলেন। ‘সিম্বা’ ছবিতেও সাইফ কন্যার অভিনয় দক্ষতার প্রশংসাও করছেন অনেকেই। তবে সম্প্রতি, সারার ‘লাভ লাইফ’ও খবরের শিরোনামে উঠে আসছিল।

কার্তিক আরিয়ানের প্রতি যে তাঁর ভালোলাগা আছে, সেটা বারবারই প্রকাশ্যে স্বীকার করে এসেছেন এই অভিনেত্রী। তবে মাঝে ‘কেদারনাথ’ ছবিতে অভিনয় করার পর সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার ঘনিষ্ঠতার খবরও শোনা যাচ্ছিল। কেউ কেউ বলছিলেন সারা নাকি সুশান্তে সঙ্গে প্রেম করছেন। এমনকি সুশান্তের ৩৩এর জন্মদিন সেলিব্রেট করার জন্য সারা দেরাদুন ট্রিপ ক্যানসেল করে সুশান্তের বাড়িতে পৌঁছনোর খবর পেজ থ্রির পাতায় উঠে আসে। শোনা যাচ্ছিল, ওই দিন রাতে সুশান্তের ফ্ল্যাটে কেক নিয়ে পৌঁছে যান সারা। পরে তারা দুজনে একসঙ্গে ডিনার সারেন। যদিও সুশান্তের সঙ্গে প্রেম করার খবর পুরোটাই গুজব, ভুল বলে দাবি করেন সারা। তার কথায়, তারা শুধুই বন্ধু।

এদিকে ‘পিঙ্ক ভিলা’ সূত্রে খবর, সুশান্ত সিং রাজপুত নাকি সম্প্রতি ইনস্টাগ্রামে সারাকে আনফলো করে দিয়েছেন। মাঝে সুশান্ত সিং ইনস্টাগ্রাম থেকে বেরিয়ে গিয়েছিলেন। তবে ‘হলি’তে ফের ইনস্টাগ্রামে ফিরেছেন অভিনেতা। আর এর পরেই সুশান্ত সারাকে আনফলো করে দেন। যদিও সারা এখনও সুশান্তকে ফলো করছেন। তবে হঠাৎ সুশান্তের সারাকে আনফলো করার কারণটা কি কার্তিক আরিয়ান? এমন প্রশ্নই তুলছেন অনেকেই।

এই মুহূর্তে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজকাল ২’ এর শ্যুটিংয়ে ব্যস্ত সারা। সেই শ্যুটিং ফ্লোর থেকে সারা-কার্তিকের চুম্বনের দৃশ্য ভাইরাল হয়েছিল। আর কার্তিকের প্রতি যে তাঁর বিশেষ ভালোলাগা রয়েছেই সেটা প্রথম থেকেই জানিয়েছেন সারা। তবে সেই ভালোলাগাই অন্যদিকে মোড় নিচ্ছে? প্রশ্ন উঠছেই।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে