২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

কে না চায় বন্ধুর জন্মদিনে –শুভ জন্মদিন বন্ধু কথাটি বলতে!

 জাহিদুল ইসলাম মেহেদী সমকাল নিউজ ২৪

বন্ধু ’ শব্দটি মাথায় আসলেই অনেকের নাম মনে পড়ে। তবু আজ একজনের নাম বলতে হয়, সে হলো খান নাঈম নতুন কোন কিছু করা আবার আমিতের পিছনে লাগা ঝগড়া করা সবকিছুতেই আমরা একসাথে।

একজন সফল ব্লাড ডোনার স্বেচ্ছাসেবী রক্তা দাতা হিসেবে তুমি রক্ত ডোনেশন কর । রক্ত দিয়ে করছো মানবতার জয় নিজেকে আত্ন মানবতার সেবায় নিয়োজিত করেছো । বিভিন্ন সামাজিক সংগঠন ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত তিনি দীর্ঘদিন থেকে।

মঞ্চ অভিনয়, উপস্থাপনা, নাটক লেখা, টিভি অভিনয় যেখানেই হোক সাংস্কৃতিক মনা তুমি আছ সবখানে। তুমি ছোটবেলা থেকে বরগুনা পরিচিত মুখ। যাই হোক সাংবাদিকতার মাধ্যমে   রাজনৈতিক ও সামাজিক অবস্থা  করার সুযোগ পা-ও।

জানতে পারলাম তোর নাকি জন্মদিন। শুনে অসুস্থমনটা সুস্থ হয়ে গেছে। আর আমি একজন সাধারণ মানুষ,আর তোরা আমার চোখে অসাধারন তাই দেওয়ার মত কিছুই নাই এই সাধারন মানুষটার কাছে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা শুভ হোক তোর আগামীর পথচলা। জানি শুভ জন্মদিন বন্ধু কথাটি কঠিন আবেগের। কে না চায় বন্ধুদের জন্মদিনে – শুভ জন্মদিন বন্ধু কথাটি বলতে! আমি চাই আমার বন্ধু দিন নয়, মাস নয়, বছরও নয়, হাজার বছর বেঁচে থাকুক। আমাদের রাগ, অভিমান ও ভালোবাসায় বন্ধুত্বের বন্ধন অটুট থাকে এ আশাই রইল।

এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোকে আমি ঘিরে। হ্যাপি বার্থডে! দোস্ত।

# যাই হোক তুই ভাল থাকলেই আমি ভাল থাকি। শুনছি জীবনের ব্যস্ততা মানুষকে দূরে সরিয়ে দেয়। তবে আমি আমার অভিজ্ঞতা থেকে এইটুকু বলতে পারি, কোনো ব্যস্ততা আমাদের আটকে রাখতে পারেনি। তাই তোর কাছে আমার অনুরোধ, ভবিষ্যতেও যেন ব্যস্ততা আমাদের বন্ধুত্বের সম্পর্কটাকে খেয়ে ফেলতে না পারে।
একটি কথা বলে শেষ করতে চাই। তোকে আমি অসম্ভব ভালোবাসি। সেই ভালবাসা দিয়ে বলছি জীবনে অনেক বড় হবি।

হাল ছেড়ো না বন্ধু বরং কণ্ঠ ছাড়ো জোরে, দেখা হবে তোমার-আমার অন্য দিনের ভোরে’।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে