১৬ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের শার্শা-বেনাপোলে ৪ পেঁয়াজ ব্যবসায়ীকে জ’রিমানা বগুড়ায় বালু উত্তোলন নিয়ে বিভিন্ন মহলে অভিযোগ সাংবাদিক সজল চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা; প্রতিবাদ ও... চাঁদপুরে পেঁয়াজের দোকানে অভিযান; ৪ দোকান মালিককে... ফুলবাড়ীতে প্রতিকেজি পেয়াজ ২৬০ টাকা,কাচাঁ বাজারেও আগুন

কোকের বোতলে মদসহ নবম শ্রেণির দুই ছাত্রী ক্লাসেই ধরা পরলো ।

 আন্তর্জাতিক ডেস্ক। সমকালনিউজ২৪

কোকের বোতলে করে স্কুলে নিয়ে আসা হল মদ। এরপর ক্লাস চলাকালীন সময়ে চলছিল মদ্যপান। পড়ার ফাঁকে ফাকেই মদ খাচ্ছিল নবম শ্রেণির দুই ছাত্রী। এরপর তাদের হাতেনাতে ধরল শিক্ষক।

ভারতের অন্ধ্র প্রদেশের এক সরকারি স্কুলে এই ঘটেছে এই ঘটনা। সেখানের এক সরকারি স্কুলের ক্লাস নাইনের দুই ছাত্রীর বিরুদ্ধে ক্লাসরুমে বসে মদ্যপানের অভিযোগ আনা হল।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ক্লাসে বসেই কোকের বোতলে চুমুক দিচ্ছিল দুই ছাত্রী। তাদের বোতল থেকে অ্যালকোহলের গন্ধ পাওয়া যায় এবং তাদের আচরণও অন্যদের কাছে অসংলগ্ন ঠেকে। তার পরে তাদের বোতল পরীক্ষা করে দেখা যায়, তাতে মদ মেশানো রয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক বাট্টু সুরেশ কুমার জানিয়েছেন, এর আগও এই ছাত্রীরা মতাল অবস্থায় ধরা পড়েছিল। তারা জানিয়েছিল, তাদের বাবারা মদে আসক্ত। বাবাদের ফেলে দেওয়া মদ খেতে খতে তারাও আসক্ত হয়ে পড়েছে।

অন্যান্য শীক্ষার্থীদের উপরে কুপ্রভাব ফেলতে পারে, এই আশঙ্কায় স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রীদের বহিষ্কৃত করেছে। এই বহিষ্কার ঘিরে সরব হয়েছেন মানবাধিকার কর্মীরা। তাঁদের বক্তব্য, কোনও কাউন্সেলিং না করে এই দুই ছাত্রীকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে