১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় বাবা-মেয়ে নিহত

 এসএম রায়হান উদ্দীন সমকালনিউজ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাড়ে ৩ বছরের শিশুসহ বাবা নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সাফদারপুর বাজার সংলগ্ন শুয়াদী রেলগেটে এ দূর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা গুরতর আহত শিশুটিকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হামিদ বাহার তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

নিহত মোটরসাইকেল আরোহী জীবননগর উপজেলার পাঁকা গ্রামের মুরাদ আলী মন্ডলের ছেলে আকিদুল ইসলাম মন্ডল (২২) ও তার শিশু কন্যা আঁখি (৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯ টার দিকে সাফদারপুর বাজার সংলগ্ন শুয়াদী রেলক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলটি হঠাৎ থেমে যায়।

এসময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটি গামী (৭২৭আপ) রুপসা এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আকিদুল। এসময় গুরতর আহত তার সাড়ে ৩ বছরের শিশু কন্যা আঁখিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দূর্ঘটনায় মোটরসাইকেলটি দ্বীখন্ডিত হয়ে যায়।

জানাযায়, রেলক্রসিংটি অরক্ষিত এবং কোন গেইটম্যান ছিল না।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন জানান,খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং রেল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। জিআরপি পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাবেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে