৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

কোটচাঁদপুরে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

 এসএম রায়হান উদ্দীন,কোটচাঁদপুর, সমকালনিউজ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে উপজেলা ব্যাপী সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরাকারি প্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে পরিচ্ছন্নতা অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজনীন সুলতানা। এসময় উপজেলা পরিষদ থেকে একটি পরিচ্ছন্নতা অভিযান র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের পাড়া-মহল্লা ও বাড়ির আঙ্গীনা ও আশপাশ এলাকায় অভিযান চালিয়ে পরিস্কার-পরিচ্ছন্নতার সাথে বিভিন্ন জায়গায় জমানো পানি ফেলে দেওয়া হয়। এবং মশক নিধন স্প্রে করা হয়। সেই সাথে ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতনতা করা হয়।

ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযানে পৌর মেয়র জাহিদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, উপজেলা কৃষি অফিসার শেখ সাজ্জাদ হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমানসহ উপজেলা স্কাউটস্ , সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক-শিক্ষার্থী এবং উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সুবিধা-ভোগী নারীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে