১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

কোটচাঁদপুরে পুলিশ সেবা সপ্তাহ পালিত।

 কোটচাঁদপুর(ঝিনাইদহ) সংবাদদাতা। সমকালনিউজ২৪

ঝিনাইদহের কেকাটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ পালিত হয়েছে।
রবিবার সকালে কোটচাঁদপুর থানা পুলিশের আয়োজনে “পুলিশই জনতা জনতাই পুলিশ” ও ‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন’ এ স্লোগান কে সামনে রেখে থানা চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

 

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন শেষে থানা চত্তর এসে শেষ হয়

 

অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মীর্জা সালাহ্উদ্দীন ও কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন এর নেতৃত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলার সাফদারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি নওশের আলী নাসির, ইউপি চেয়ারম্যান মিজানুর খাঁ, আব্দুল হান্নান ও আব্দুল মতিন সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

 

এছাড়াও কোটচাঁদপুর পৌর পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) গোলাম মওলা, থানার উপ-পরিদর্শক (এসআই) ব্রজ বল্লভ সাধু, এসআই সৈয়দ আলী, এসআই আব্দুল হাই সহ থানা পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে