২২শে আগস্ট, ২০১৯ ইং ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্পেনে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিল’নী... স্বাধীনতার নিপুণ রূপকার স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু... রিফাত শরিফ হ’ত্যা মামলায় মি’ন্নিসহ ১৪ আসামীর আদালতে... বৃষ্টি এলেই বাজে ছুটির ঘন্টা ! বেনাপোলে নিরাপত্তা প্রহরীর হাতে ব্যাটারি চোর আটক

কোটচাঁদপুরে শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ।

 এস,এম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর,ঝিনাইদহ। সমকাল নিউজ ২৪

তীব্র শীত আর হিমেল হাওয়া যেন আরো জেঁকে বসেছে ঝিনাইদহ জেলায়। মৃদ শৈত্য প্রবাহে নাকাল এ এলাকার জনজীবন। শীতের এই তীব্রতাই বেশি কষ্ট নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের। শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সামান্য উষ্ণতা দিতে ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ থেকে কোটচাঁদপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

মঙ্গলবার রাত ১০ টার দিকে কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ড এবং রেল স্টেশন প্লাট ফর্মে শুয়ে থাকা নিম্ন আয়ের মানুষের মাঝে প্রায় দুই শতাধিক শীতবস্ত্র বিতরন করা হয়।

 

ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ হতে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মীর্জা সালাহউদ্দীন, কোটচাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা, কোটচাঁদপুর থানা পুলিশের উপ-পরিদর্শক এস,আই সৈয়দ আলী সহ পুলিশ সদস্যরা।

 

এসময় পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেন, ঝিনাইদহ জেলা পুলিশ সব সময় সাধারণ মানুষের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি জনহিতকর কাজে সম্পৃক্ত থাকতে বদ্ধ পরিকর। জনহিতকার এই কাজের অংশ হিসাবে এ শীতবস্ত্র বিতরণ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে