২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

কোটচাঁদপুরে সব্দুল সরদার মিউনিসিপ্যাল কলেজের যাত্রা শুরু!

 এসএম রায়হান উদ্দীন,কোটচাঁদপুর, সমকাল নিউজ ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে সব্দুল সরদার মিউনিসিপ্যাল স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণী থেকে একাদশ শ্রেণীর যাত্রা শুরু হয়েছে।

শনিবার সকাল ১০ টার দিকে পৌর শহরের দুধসারা রোডে অবস্থিত প্রতিষ্ঠানের অস্থায়ী কার্যালয়ে একাদশ শ্রেণীর ক্লাস কার্যক্রম শুরু হয়। এ উপলক্ষে প্রতিষ্ঠানের ক্যাম্পাস বিভিন্ন রং-বেরঙ্গের বেলুন ও ফেস্টুন দিয়ে সাজানো হয়।

পরে শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে বেলুন উড়িয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন, সব্দুল সরদার মিউনিসিপ্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সব্দুল সরদার।

এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ শিশির আহম্মেদ শিলন, সব্দুল সরদার মিউনিসিপ্যাল স্কুল এন্ড কলেজের সহঃ পরিচালক মোমতা খাতুন, প্রতিষ্ঠানের মাধ্যমিক পর্যায়ের প্রধান শিক্ষক বিমল ভৌমিক, প্রভাষক জাহিদুল ইসলাম মোস্তফাসহ প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০১৬ সালের ৫ জানুয়ারী থেকে সব্দুল সরদার মিউনিসিপ্যাল স্কুল এন্ড কলেজে প্লে-গ্রæপ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত শিক্ষা কার্যক্রম চললেও একাদশ শ্রেণীর কার্যক্রম প্রথম শুরু হলো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে