১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও... নরসিংদীর শিবপুরে রয়েল পরিবহনে বে-পরোয়া চালানের কারণে... বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতভিটা ভাংচুর... নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, গোলাম রাব্বানী ভোল পাল্টিয়ে আড়াই বছর ধরে ধর্ষণ!

কোটচাঁদপুরে ২৫৩ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

 এসএম রায়হান উদ্দীন,ঝিনাইদহ সমকাল নিউজ ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে গোপন সংবাদের ভিত্তিতে ২৫৩ বোতল ফেন্সিডিল সহ তিন নারী সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ।

শুক্রবার দুপুরে উপজেলার কাগমারী বারোমাসা মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক এসআই ব্রজ বল্লভ সাধু জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাগমারী বারোমাসা নামক স্থানে অভিযান চালানো হয়। এসময় ৩ নারী মাদক ব্যবসায়ী সহ ৪ জনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ২৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দোলবাড়িয়া গ্রামের মইনুল হোসেনের ছেলে সাকিল হোসেন (১৭), একই এলাকার অমেদুল ইসলামের স্ত্রী হাজেরা বেগম (৪০), আশরাফুল ইসলামের স্ত্রী জোছনা বেগম (৩৫), এবং ঐ এলাকার আলেখ হোসেনের স্ত্রী খাদেজা বেগম (৪০)।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। পরে তাদের কে জেল হাজতে প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের সর্বশেষ
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে