২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

কোটচাঁদপুরে ৭দিন ব্যাপী বই মেলার উদ্বোধন।

  রায়হান উদ্দীন/কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুরে শুরু হয়েছে ৭ দিন ব্যাপী ১৭ তম একুশে বই মেলা।

“দূর হোক মনের অন্ধকার, বই হোক সঙ্গী সবার” এই শ্লোগানের উপর ভিত্তি করে বৃহস্পতিবার বিকালে শহরের সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠ চত্তরে এ মেলার উদ্ধোধন করেন ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

প্রগতিশীল নাগরিক সমাজের সভাপতি নিমাই চন্দ্র দে’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা, পৌর মেয়র জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মির্জা সালাহ্উদ্দীন, উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক শাহাজান আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, পৌর আ.লীগের আহ্ববায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ন-আহ্ববায়ক সহিদুজ্জামান সেলিম।

কোটচাঁদপুর প্রগতিশীল নাগরিক সমাজের উদ্যোগে বৃহস্পতিবার থেতে শুরু হওয়া এ মেলা চলবে ২৭ফেব্রুয়ারি পর্যন্ত। এতে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর ও সংগঠনের ১৫টি ষ্টল স্থান পেয়েছে। এতে প্রদর্শন করা হচ্ছে নামী-দামী সব লেখকের বইসহ মেলায় আয়োজন করা হয়েছে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগীতা, আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে