১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

কোটি টাকা ব্যয়ে দুইটি উপজেলার সড়কে জ্বলবে ১৬৪টি সোলার বাতি।

 মোঃ ইলিয়াস আলী নিজস্ব প্রতিবেদক। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলার বিভিন্ন হাট-বাজার, চলাচলের রাস্তার মোড়সহ বিভিন্ন রাস্তায় জ্বলবে ১৬৪টি সোলার বাতি (স্ট্রিট লাইট)। রাতে নিরাপদে চলাচল ও বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে প্রায় ১ কোটি ৪ লাখ টাকা ব্যয়ে এ সোলার বাতি (স্ট্রিট লাইট) স্থাপনের উদ্যোগ করেছেন ঠাকুরগাঁও-২ আসনের ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য, গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম।

 

রবিবার রাত ৭টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার ঐহিত্যবাহী লাহিড়ী বাজারের গরুহাটিতে সোলার বাতি (স্ট্রিট লাইট) স্থাপন কজের শুভ উদ্বোধন করেন তিনি।

 

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি তাঁর বক্তব্যে বলেন, নির্বাচনের সময় যতগুলোর প্রতিশ্রুতি প্রদান করা হয়েছে। আগামী ২ বছরের মধ্যেই তা বাস্তবায়ন করা হবে। ঠাকুরগাঁও-২ আসনে শতভাগ বিদ্যুৎ দেয়া হয়েছে। এবার এলাকার প্রতিটি রাস্তাকে আলোকিত করা হবে।

 

এ সময় ঠাকুরগাঁও পুলিশ সুপার মুনিরুজ্জামান, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম, উপজেলা তাতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জীসহ আ.লীগ ও অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ যে, এর আগেও বালিয়াডাঙ্গী উপজেলা ও হরিপুর উপজেলায় ২৫ লাখ টাকা ব্যয়ে ৩৯টি সোলার বাতি (স্ট্রিট লাইট) স্থাপন করা হয়েছে বিভিন্ন রাস্তায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে