২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে ধ’র্ষণ

  সমকালনিউজ২৪

এইচ.এম আয়াত উল্যা,নোয়াখালী থেকেঃ

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে বিয়ের প্রলোভনে এক মাদ্রাসা ছাত্রীকে (১৮) ধ’র্ষণের অভিযোগে মনিরুল ইসলাম তারেক (১৮) নামের এক যুবককে গ্রে’প্তার করেছে পুলিশ।

দুপুরে গ্রে’প্তারকৃতকে আদালতের মাধ্যমে কা’রাগারে এবং মাদ্রাসার ছাত্রীর জবানবন্দি রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গ্রে’প্তারকৃত তারেক রামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঁইয়া বাড়ির নজরুল ইসলাম প্রকাশ খান সাহেবের ছেলে।

ধ’র্ষণের শিকার মাদ্রাসার ছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার রাত সাড়ে ১০টায় মনিরুল ইসলাম তারেক (১৮) ও তার সহযোগী চরকাঁকড়া ইউনিয়নের আহছান উল্যার ছেলে নাহিদ (১৯) সহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে থানায় একটি মা’মলা দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বামনী আছিরিয়া ফাযিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষে অধ্যয়নরত ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তারেকের। ওই মাদ্রাসার ছাত্রীর নানার বাড়ি থেকে নিজবাড়ীতে আসার সময় বিয়ের প্রলোভন দেখিয়ে জোর করে তুলে ফেনীর একটি আবাসিক হোটেলে নিয়ে তাকে একাধিকবার ধ’র্ষণ করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআরিফুল রহমান জানান, মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে মা’মলার প্রধান আসামি তারেককে গ্রে’প্তার করা হয়। মা’মলার অপর আসামিকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে