১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে বিজয়দের মুছাপুর ইউনিয়নে সংবর্ধনা

 আবদুর রহিম,কোম্পানীগঞ্জঃ সমকালনিউজ২৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (১০ জুন) বিকাল ৪টার সময় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব আলীর উদ্যোগে মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা এই সংবর্ধনা দেন।

মুছাপুর ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন, গোলাম শরীফ চৌধুরী পিপুল। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, জসিম উদ্দিন বাবর,নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন পারভীন মুরাদ।

নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কোম্পানীগঞ্জ বাসী ও নির্বাচনে সম্পৃক্ত সকল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এবারের নির্বাচনে উপলব্ধি করতে পেরেছি, এবারের নির্বাচনে ঐক্যের প্রতিফলন ঘটেছে।

তিনি বলেন, এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষা করতে সাধ্যমতো চেষ্টা করবো। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের নির্দেশনা অনুযায়ী সকল কার্যক্রম বাস্তবায়নে হবে এবং জন-গুরুত্বপূর্ণ কাজ ও বিগত সময়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা এবং মুছাপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে