২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

কৌশলে হোটেলে নিয়ে পর্যটক তরুণীকে ধর্ষণ করল জিপচালক।

 বান্দরবান সংবাদদাতা। সমকাল নিউজ ২৪

বান্দরবান শহরে জিপ চালকের বিরুদ্ধে এক পর্যটক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত জিপ চালক পালিয়ে গেলেও এক মোটেল কর্মচারীকে আটক করেছে পুলিশ।

তরুণী অভিযোগ করেন, হেলাল উদ্দিন নামের এক বন্ধুর সঙ্গে বান্দরবান বেড়াতে আসেন তারা। মঙ্গলবার রাতে শহরের বাস স্টেশন এলাকার একটি রেস্টুরেন্টে খাবার আনতে যান হেলাল। তার জন্য বাইরে অপেক্ষা করার সময় জিপ ড্রাইভার রাসেল এসে বলেন, হেলালকে পুলিশ ধরে নিয়ে গেছে। তাকে ছাড়াতে হলে থানায় যেতে হবে। এরপর থানায় যাবার কথা বলে পর্যটন হোটেলের ২০৫ নম্বর রুমে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

পরে ওই তরুণীকে খুঁজে না পেয়ে পুলিশকে জানান হেলাল। পুলিশ রাত প্রায় আড়াইটার দিকে তরুণীকে সেখান থেকে উদ্ধার করে। অভিযুক্ত রাসেল পালিয়ে যায়। তার জিপটি আটক করেছে পুলিশ। তাদেরকে সহযোগিতার অভিযোগে হোটেলের নিরাপত্তা প্রহরী ওসমান গণিকে আটক করা হয়েছে।

বান্দরবান সদর থানার ওসি (তদন্ত) এনামুল হক ভুঁইয়া বলেন, তরুণী মামলা করেছেন। একজনকে আটক করা হয়েছে। ড্রাইভার রাসেলকে খোঁজা হচ্ছে। তরুণীকে আজ মেডিকেল টেস্ট করানো হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বান্দরবান বিভাগের সর্বশেষ
বান্দরবান বিভাগের আলোচিত
ওপরে