১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠিত সীমান্তে যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার সীমানার বাহিরে, হারান পাল দুর্গাপুরে শিশুশ্রমেই চলছে ওয়ার্কসপ।

“”ক্যন্সারে আক্রান্ত সাইফ আল মামুন বাঁচতে চাই””””

 জেলা প্রতিনিধি, ফেনী। সমকাল নিউজ ২৪

মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত তিন বছর ধরে লড়াই করে আজ তিনি সর্বশান্ত । মৃত্যুর হাতছানী যেনেও চোখের পানি ফেলা ছাড়া আর কোনো উপায় নেই তার। মৃত্যুর হাত থেকে নিজের জীবন বাঁচাতে করুণ হয়ে মামুন , মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে সাহায্যের প্রার্থনা করেছেন । এলাকাবাসী ঘুরছে মানুষের দ্বারে দ্বারে। চাইছেন সমাজের বৃত্তবানদের সাহায্য সহযোগীতা।

 

সাইফ আল মামুন ফেনী শহরে বুটিক্সের ব্যবসা করতেন। মামুন বাড়ি ফেনী জেলার, ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে।

 

পরিবার পরিজন নিয়ে নিজ ব্যবসা পরিচালনা করে স্বাছন্দে জীবন পার করার। স্ত্রী ও তিন সন্তান নিয়ে সংসার ভালোই চলছিল। কিন্তু অসুস্থ হওয়ার পরে সেই দোকান বিক্রি করে দিয়ে ও নিজের জমানো টাকা দিয়ে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। কিন্তু অবস্থার কোন উন্নতি হয়নি বরং দিনে দিনে অবনতি ঘটছে।

 

এদিকে প্রয়োজন মতো টাকা জোগাড় না হওয়ায় অসুস্থ হয়ে । দিন যতোই যাচ্ছে ততোই শারীরিক অবস্থার অবনতি হচ্ছে তার। সম্প্রতি মামুন তার ফেসবুক আইডিতে একটি আবেগআপ্লুত স্ট্যাটাস দিয়েছেন। সেখানে ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা উল্লেখ করে লিখেছেন “শীতের কুয়াশার মত নৈঃশব্দের চাদরে ঢেকে রাখবো হতাশার পান্ডুলিপি! ভালো থেকো পৃথিবী….” । পাঠক তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

 

লজ্জা সরিয়ে বলতে বাধ্য হয়ে বলতে হচ্ছে মামুন বেঁচে থাকার জন্য তার financial help দরকার। চিকিৎসার জন্য ২০ লক্ষ টাকা প্রয়োজন।

 

বড় ভাই-বোনদের উদ্দশ্যে, দীর্ঘ ব্যবসা জীবনে আপনাদের সান্নিধ্য পাবার সৌভাগ্য হয়েছে আমার। এখন আপনারা দেশ বিদেশে ছড়িয়ে আছেন। সহযোগীতা আশা করি আপনাদের কাছে। আল্লাহ যদি আমাকে আবার সুস্থ করে দেন। এই প্রত্যাশায় আপনাদের দোয়া ও সহযোগীতা এ।

 

বন্ধু-বান্ধবদের উদ্দেশ্যে, তোরা আছিস বলেই সকালটা এখন ও এত সুন্দর মনে হয়। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এর তার প্রানপ্রিয় বন্ধুরা। তার এই দুর্দিনে আপনাদের যে খুব বেশি প্রয়োজন। যে যে ভাবে পারেন তাকে হেল্প করা প্রয়োজন, সময় যে অনেক কম । আকাশে গর্জন শুরু হয়েছে গেছে, বৃষ্টি আসার আগে তোরা ঘরের কোনে থাকিস।
পাশাপাশি তাকে বাঁচাতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের বিত্তবানদের একটু সাহায্যই পারে মামুন জীবন প্রদীপ জ্বালিয়ে রাখতে। মামুনকে সাহায্য করার ব্যাংক অ্যাকাউন্ট নম্বর : এনসিসি ব্যাংক, ফেনী শাখা, জেসমিন আক্তার, অ্যাকাউন্ট নম্বর- ০১৮-০৩১০১৩৫১২৭। বিকাশ (পার্সোনাল) নম্বর- ০১৮৩৮৫৯৮২২০। যোগাযোগ-০১৮৬৪৩৪৬৫৩৭।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে