২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

ক্যাটরিনা বাস্তবে কুমারী কি?

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

লিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘জিরো’ গত ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। এক সপ্তাহে বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি বিশাল বাজেটের এ ছবি। বাজেট ২০০ কোটি রুপি হলেও এখনো শতকোটির ঘর ছুঁতে পারেনি এ সিনেমা।

 

বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’র প্রধান তিন চরিত্র, যার একটিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। তাঁর ববিতা কুমারী চরিত্রটি ব্যাপক প্রশংসা পেয়েছে। তাঁর নৃত্যে মুগ্ধ সবাই। ববিতা কুমারী মদারু, অহংকারী, খ্যাতিমান তারকা।

 

আরেকটি চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। যিনি সেরিব্রাল পালসি রোগে আক্রান্ত নাসার বিজ্ঞানী। কথা বলতে জড়তা তাঁর। হুইলচেয়ারে বসে থাকতে হয় সারাক্ষণ। বাউয়াকে ভালোবাসে সে। বাউয়াকে ভালোবাসে ববিতাও। ত্রিভূজ প্রেমের গল্প ‘জিরো’।

 

যাহোক, অন্ধকারাচ্ছন্ন চরিত্রে অভিনয় করে ক্যাটরিনাকে খবরের পাতায় নানা শিরোনামে চোখ বুলাতে হয়েছে। সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে নেটিজেনরা বলেছেন, মদারু ববিতা কুমারীর চরিত্রটি আসলে ক্যাটরিনার বাস্তব জীবন থেকে নেওয়া। সিনেমায় অভয় দেওলের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ দেখানো হয়েছে। আর সেই বিচ্ছেদ আসলে বাস্তব জীবনে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ।

 

নেটিজেনরা বলছেন, সিনেমার অভয় দেওলের প্রতিরূপ হচ্ছেন রণবীর কাপুর। নেটিজেনদের বক্তব্য, রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা সম্ভবত নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন। এ নিয়ে বিনোদন সংবাদ মাধ্যমগুলো কম গালগল্প প্রকাশ করেনি। অবশেষে এ নিয়ে মুখ খুললেন স্বয়ং ক্যাটরিনা কাইফ। সিনেমার চরিত্র আর তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বাতাসে যে গুঞ্জন ভাসছে, তা পরিষ্কার করলেন তিনি।

 

ক্যাটরিনা বলেছেন, ‘আমি জানি, মানুষ আমার জীবনের সঙ্গে সংযোগ করতে চাইছে। কিন্তু এটাও জানি, যখন তাঁরা সিনেমাটি দেখবে, এইসব বলবে না। কারণ এই চরিত্রটি একদম ভিন্ন। এই চরিত্রটি আমি না… এমন আচরণ আমার নয়।’ চরিত্রটি যে ভাষায় কথা বলেছে, বাস্তব জীবনে ওভাবে কথাও বলেন না ক্যাটরিনা।

 

এর আগে ক্যাটরিনা অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’ মুক্তি পেয়েছিল। এতে আরো ছিলেন আমির খান ও অমিতাভ বচ্চন। বিশাল বাজেটের সিনেমাটিও বক্স অফিসে ব্যর্থ হয়। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে