২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাত্রের সঙ্গে ‘স্ক্যান্ডাল’, যা বললেন সেই... সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক

খবর আসছে, কাজ হয়ে গেছে: ড. কামাল

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

‘দেশের জনগণ ক্ষমতার মালিক হয়েছে ৪৭ বছর হয়েছে। খুন, গুম করে তাদের মালিকানা ও স্বাধীনতা কেড়ে নিতে কেউ পারবে না। এ কথা দেশের মালিক হিসাবে বিশ্বাস করি। ভোটকে ধ্বংস করলে আবার ভোট হতে পারে’।

 

রোববার (৩০ ডিসেম্বর) সকাল নয়টায় রাজধানীর ভিকারুননিসা স্কুলে ভোট দিয়ে ঐক্যফ্রন্ট সমন্বয়ক ও গনফোরাম সভাপতি ড. কামাল হোসেন এসব কথা বলেন।

 

তিনি বলেন, সকাল সকাল এত লোক ভোটে আসছে দেখে আমি উৎসাহিত হয়েছি। বয়স্ক লোকও ভোট দিতে আসছে।

 

ড. কামাল হোসেন বলেন, লাখো শহীদ কেন জীবন দিলো। আমরা দেশের মালিক হবো। প্রতিনিধি নির্বাচন করবো। তারা রাষ্ট্র ক্ষমতা প্রয়োগ করবে এবং সৎ মানুষের শাসন প্রতিষ্ঠা করবে।

 

সামগ্রিক পরিবেশ সম্পর্কে তিনি বলেন, পুরোটা বলা কঠিন। এটা বলে মন খারাপ করতে চাইনা। মিনিটে মিনিটে টেলিফোন আসছে। আমাদের এখানে এই হইছে, সেই হইছে। এগুলো দুঃখজনক ও লজ্জাজনক। এখন পর্যন্ত যে খবরগুলো আসছে এগুলো উদ্বেগজনক।

 

ড. কামাল বলেন, বিভিন্ন জায়গা থেকে খবর আসছে ‘কাজ হয়ে গেছে’। এটা হলো শহীদদের রক্তের সাথে বেইমানী করা। বঙ্গবন্ধু, তাজউদ্দিন, নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধারা জীবন দিয়েছিলেন এ ভোটাধিকারের জন্য।

 

কেন্দ্রে এজেন্ট আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ভিকারুননিসায় আছে। আর বাইরে থেকে খবর পেয়েছি এজেন্ট দিতে পারেনি। কোথাও কোথাও দেওয়ার পরও বের করে দেওয়া হয়েছে। এটা সবচেয়ে বড় অপরাধ। মানুষের ভোটের অধিকার কেড়ে নেওয়া, এটা শহীদদের সাথে বেইমানী করা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে