৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনায় পুনরায় বাড়তে পারে সাধারণ ছুটি! বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি...

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

 এম.সাইফুল ইসলাম,খাগড়াছড়ি। সমকালনিউজ২৪

বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিনটি উপলক্ষে রবিবার সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। এতে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজারো শিক্ষার্থী অংশ নেয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে টাউন হল প্রাঙ্গনে এসে শেষ হয়।

এসময় বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে কেক কাটা হয়। পরে টাউন হল প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খগেশ্বর ত্রিপুরা, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক মো: চাহেল তস্তরী, পৌর মেয়র মো: রফিকুল আলম প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
খাগড়াছড়ি বিভাগের আলোচিত
ওপরে