২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

 এম. সাইফুল ইসলাম, সমকালনিউজ২৪

“স্বাধীনতার চেতনা, সিন্দুকছড়ি’র প্রেরণা” এ স্লোগানে খাগড়াছড়ির মানিকছড়িতে শেষ হয়েছে “বঙ্গবন্ধু স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট’২০১৯।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন এ টুর্নামেন্টের আয়োজন করে। বিভিন্ন ক্রীড়া সংগঠনের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার বাহিনী ও গণমাধ্যম কর্মীদের দল সহ জেলার মোট ১৮টি দলের অংশগ্রহণের শুরু হয় এ টুর্নামেন্ট।

রবিবার বিকেলে উপজেলার রানী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর “শান্তি সম্প্রীতি একাদশ”কে ৩উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে মানিকছড়ি ক্রিকেট একাদশ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন ২৪আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম। এসময় তিনি বলেন, উন্নত সমৃদ্ধ জাতি গঠনে খেলাধুলার বিকল্প নাই। তাই মানুষের দেহ-মনকে সুস্থ রাখতে এবং যুব সমাজকে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড সহ মাদকের ছোবল থেকে রক্ষা করতে বেশি বেশি খেলাধুলা চর্চা করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, গুইমারা রিজিয়ন কমান্ডারের সহধর্মিনী বেগম ফাহমিদা সাজেদ, সিন্দুকছড়ি সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, মানিকছড়ি উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদীন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রুমারমা, উপজেলা নির্বাহী অফিসার বিভিষণ চন্দ্র দাশ’সহ মুক্তিযোদ্ধা কমান্ডার, ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি ও সামরিক বেসামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
খাগড়াছড়ি বিভাগের আলোচিত
ওপরে