১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলের মৃত্যু !

 সাইফুল ইসলাম,খাগড়াছড়ি, সমকালনিউজ২৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আকস্মিক বজ্রপাতে আয়েশা খাতুন (৫৫) ও মোঃ আব্দুল মমিন (২২) নামে মা ও ছেলে নিহত হয়েছেন। এঘটনায় একই পরিবারের আরো দুইজন আহত হয় বলেও জানা গেছে।

রোববার ভোর সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলারর দুুর্গম বড়নাল ইউনিয়নের করিম মাষ্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন, নিহত আয়েশা খাতুনের মেয়ে আলেয়া বেগম (৩০) ও তার ছেলে মোঃ আরাফাত হোসেন (৮)। আহতরা মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

বড়নাল ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুল জলিল জানান, ভোরে যখন পরিবারের সকলে সেহরী খাওয়ার পর যখন ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিল তখনই আকস্মিক বজ্রপাতে মোঃ আবদুল খালেকের স্ত্রী ও ছেলে নিহত হয় এবং ঘরে অবস্থান করা অপর দুই সদস্য আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষনা করেন।

মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. নাহিদ উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই মা ও ছেলের মৃত্যু হয়েছে।

এদিকে একই সময়ে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের খেদাচড়া এলাকায় রাজিয়া খাতুুন (৫৫) নামে এ গৃহিনী আহত হয়েছে। এসময় তাদের গৃহপালিত একটি গরু মারা গেছে বলেও জানিয়েছেন বেলছড়ি ইউনিয়ন পরিরষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দিন ভুইয়া বজ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
খাগড়াছড়ি বিভাগের আলোচিত
ওপরে