২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত নওগাঁর আত্রাইয়ে লোকালয়ে হনুমান উৎসুক জনতার ভীড় সাপাহারে স্টার জলসায় ঝরে গেল নুশরাত জাহানের জীবন

খালেদা জিয়ার জামিন শুনানি শেষ; আদেশ দুপুরে

  সমকালনিউজ২৪

অনলাইন ডেস্কঃ

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মা’মলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানি হাইকোর্টে শেষ হয়েছে। দুপুর ২টায় আদেশ দেবেন আদালত।

এর আগে, আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে বিচারপতি ওবায়দুল হাসান ও কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চে শুনানি শুরু হয়। শুনানি শেষে খালেদা জিয়ার আইনজীবী আগামী রোববার আদেশের দিন ধার্যের জন্য আদালতকে অনুরোধ করেন। তারা বলেন, একটা সাপ্লিমেন্টারি দিতে চাই। তবে আদালত বলেন, এখন কোনো সাপ্লিমেন্টারি দেয়ার সুযোগ নেই।

একইসাথে জামিন বিষয়ে আজই আদেশ দেয়া হবে বলে জানান আদালত। তার আগে, খালেদা জিয়ার শারীরিক অবস্থার মেডিকেল রিপোর্ট হাইকোর্ট বেঞ্চে দাখিল করা হয়। বিএসএমএমইউ’র অধীনে উন্নত চিকিৎসায় খালেদা জিয়া অনুমতি দেননি বলে জানানো হয় মেডিকেল রিপোর্টে।

খালেদা জিয়ার আইনজীবীদের আশাবাদ, শারীরিক অবস্থা বিবেচনা করে জামিন দেয়া হবে বিএনপি চেয়ারপারসনকে। গত বছরের ১২ ডিসেম্বর জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মা’মলায় বিএনপি চেয়ারপারসনের আবেদন নাকচ করেন আপিল বিভাগ। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মা’মলায় সা’জাপ্রাপ্ত খালেদা জিয়া দুই বছর ধরে কা’রাবন্দি। শারীরিক অসুস্থতা বেড়ে গেলে গত বছরের এপ্রিলে চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে