১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

‘খালেদা জিয়ার মুক্তি আমি কখনোই চাই না’

  সমকালনিউজ২৪

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ডাঃ জাফরউল্লাহ চৌধুরী বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আমি কখনোই চাই না, আমি তার সুবিচার চাই।

শনিবার (২৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন ২০ দলের মুখপাত্র ও এলডিপি সভাপতি কর্নেল অলি আহমেদ বীর বিক্রম। এছাড়াও আছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন বীর বিক্রম, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, কল্যাণ পার্টির চেয়ারম্যান ও ২০ দলের শীর্ষ নেতা মেজর জেনারেল সৈয়দ ইব্রাহিম, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, কর্নেল মণিষ দেওয়ান প্রমুখ।

ডাঃ জাফরউল্লাহ চৌধুরী বলেন, সরকারের হাঁটু কাপা শুরু হয়ে গেছে। এদের কাছে কোনও আবেদন করে লাভ নেই। যারা মুক্তিযোদ্ধা তারা কখনই কাউকে ভয় না।

এ সরকারের ভীত নড়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, এখন দেশের বাতাস অন্য দিকে বইছে। মানুষের ভয় কেটে গেছে। এসময় শেখ হাসিনার সরকারকে পুতুল সরকার বলেও মন্তব্য করেন এই ঐক্যফ্রন্ট নেতা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে