২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

খালেদা জিয়া সড়ক’র ঝুঁকিপূর্ন স্থানে গাড়ওয়াল ছাড়াই রাস্তা পুনঃসংস্কার কার্যক্রম শুরু।

 ফেনী প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

সরজমিনে গিয়ে দেখা যায় ২নং মন্সীর হাট ইউনিয়নের ২নং ওয়ার্ড দক্ষিন করইয়া, শান্তির বাজার নোয়াপুর হয়ে খালেদা জিয়া সড়কের সাড়ে ৩কিলোমিটার পুনঃসংস্কার কাজ দীর্ঘ এক যুগ পর বরাদ্দ হয় এলজিইডি আওতাধীন। সকালে রাস্তাটি বিভিন্ন স্থান পর্যাবেক্ষন করে দেখা যায় রাস্তাটির ঝুকি পূর্নস্থানে গাড়ওয়াল না করে পুনঃসংস্কার কাজ অব্যাহত রাখে, যেকোন সময় রাস্তাটি ভেঙ্গে পাশের খালে বিলীন হয়ে যেতে পারে বলে স্থানীয়রা মনে করছেন।

এদিকে ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার ও ২নং মন্সীর হাট ইউনিয়ন চেয়ারম্যান ভিপি মোঃ নরুল আমিন ভূঞাঁ জনান, রাস্তার পুনঃসংস্কারের কাজ মজবুত ভাবে হওয়ার জন্য প্রয়োজনীয় সব ধরনের তধারকি করা হবে, ফেনী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মাদ শাহ আলম পাটোয়ারী বলেন, তিনি বিষয়টি দেখবেন ও প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। রাস্তার পুনঃসংস্কারের কাজ শতভাগ টেকসই মজবুদ হবে বলে তিনি আশাবাদী।

এদিকে কন্ট্রেকটার সাথে ফোনে যোগাযোগ করা হলে মোঃ এয়াকুব আলী বাবু জানান রাস্তার পুনসংস্কার কাজ ভাল মানের উপকরন দিয়ে করা হবে।ফেনীর ফুলগাজীতে একযুগ পর খালেদা জিয়া সড়ক’র ঝুঁকিপূর্ন স্থানে গাড়ওয়াল ছাড়াই রাস্তা পুনঃসংস্কার কার্যক্রম শুরু।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের আলোচিত
ওপরে