২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারতে মুসলিম হ’ত্যা ও অ’গ্নিসংযোগের প্রতিবাদে দ.... বেনাপোলে ৪৭ বোতল ভারতীয় ফে’ন্সিডিল উ’দ্ধার:আসামী... ইউএনও’র হস্তক্ষেপে বিদ্যালয় মাঠ দখল মুক্ত শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের...

খাল খননে অনিয়ম- মানববন্ধন

 মোঃ আসাদুজ্জামান। সমকালনিউজ২৪

বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ক্রোক খাল খননে ঠিকাদারি প্রতিষ্ঠানের অনিয়ম, নকশা বর্হিভূত খনন অবৈধ দখলদারদের কাছ থেকে আর্থিক সুবিধা গ্রহণের প্রতিবাদে এবং নকশা অনুসারে খাল খননের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী। রোববার ক্রোক সুলিজ চত্বরে মানববন্ধন সমাবেশে এলাকাবাসী অভিযোগ করেন, মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে সাড়াদেশে প্রবাহমান খাল খননের নির্দেশ দিয়েছেন বরগুনার ক্রোক খাল খননে ঠিকাদারী প্রতিষ্ঠান সেই নির্দেশনা মানছে না। অবৈধ স্থাপনা উচ্ছেদ না করে নকশা বহির্ভূতভাবে খাল সংকুচিতভাবে খনন করা হচ্ছে।

এতে করে এলকার কৃষি নির্ভর জনগোষ্টির চাষাবাদে সমস্যা সৃষ্টি হবে। মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন সিদ্দিকুর রহমান আকন, আক্তারুজ্জামান রাকিব, রমিজ মোল্লা, সুকুমার রায়, সজিব প্রমুখ। সমাবেশ শেষে জেলা প্রশাসক ও নির্বাহী প্রকৌশলী পানি উন্নয়ন বোর্ড বরাবরে স্মারক লিপি পেশ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে