২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় রাজনীতির শিকার বাসভবন মোদীর গুজরাটে বেহাল দশা, ৬৩টিতে একজনও পাশ করল না! টানা তৃতীয়বারের জয়ে পশ্চিমবঙ্গের মসনদে মমতা গাড়ি চালিয়ে বড় ভাই রাহুল গান্ধীর বাড়িতে প্রিয়াঙ্কা লোকসভা নির্বাচনে জয়ের সুবাতাস পাচ্ছেন বিজেপির গম্ভীর

খুলনায় শিশু শিক্ষালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

 ইমদাদুল হক, খুলনা। সমকাল নিউজ ২৪

খুলনায় ১৬তম বর্ণমালা শিশু শিক্ষালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন।

প্রধান অতিথি বলেন, কোমলমতি শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই আগামী দিনে দেশের সকল ক্ষেত্রে নেতৃত্ব দেবে। শিশুদের সঠিক শিক্ষা দিতে হবে। পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করতে হবে শিশুদের। খেলাধুলা শিক্ষার্থীদের মনে আনন্দ দেয় এবং শরীর গঠনের অন্যতম মাধ্যম হিসেবে কাজ করে। তিনি বলেন, দেশের সকল শিক্ষাথীকে মানসম্মত শিক্ষা প্রদানে বদ্ধপরিকর সরকার। তিনি শিশুদের বেশি বেশি সময় দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।

শিশু শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি খুলনার সভাপতি অধ্যক্ষ দেলওয়ারা বেগম, কেসিসি’র সাবেক প্যানেল মেয়র রুমা খাতুন এবং বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার। স্বাগত জানান শিশু শিক্ষালয়ের পরিচালক লায়লা পারভীন। এসময় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২০১৮ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষায় প্রথম থেকে দশম স্থান অধিকারী মেধাবী শিক্ষার্থী, তাদের গর্বিত পিতা-মাতা ও শতভাগ উপস্থিত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা, পিতা-মাতাদের সুন্দর হাতের লেখা ও মা’দের হাতের তৈরি পিঠা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের আলোচিত
ওপরে