২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিক্ষার্থীদের আন্দোলনে নূর, দাঁতভাঙা জবাব দেওয়ার হুমকি পাইকগাছায় ১০ টাকা মুল্যে চাল বিতরণ সরকারের জনবান্ধব... রাজশাহী কলেজে বিশ্ব সমাজকর্ম দিবস পালিত মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে... শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

খুলনায় হাজ্বী ফাউন্ডেশন হাজ্বীদের কল্যাণে কাজ করে যাচ্ছে………… সিটি মেয়র

 ইমদাদুল হক,খুলনা।। সমকাল নিউজ ২৪

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, হাজ্বী কল্যাণ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও ধর্মীয় সেবামূলক প্রতিষ্ঠান। এই ফাউন্ডেশন হাজ্বীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ সংগঠন অন্যের জন্য দোয়া করা, হাজ্বীদের মধ্যে পারষ্পরিক যোগাযোগ, সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বন্ধনকে আরো সুদৃঢ় করা।

তিনি শনিবার সকালে খুলনা টাউন জামে মসজিদ চত্ত্বরে হাজ্বী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে হাজ্বী সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মেয়র বলেন, ইসলাম শান্তির ধর্ম এবং ইসলাম সবসময় শান্তির কথা বলে। ইসলাম হলো একটি আমানত এবং মুসলমানদের সঠিক পথ দেখায়। আমরা যদি সকলে কুরআন মোতাবেক চলতে পারি তাহলে সমাজ থেকে খারাপ কাজ অনেক কমে আসবে।

খুলনা হাজ্বী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শেখ মুহাম্মদ সাহেব আলী, সমাবেশ বাস্তবায়ন কমিটির আহবায়ক কাজী দেলোয়ার হোসেন, সদস্য সচিব এসএম আকবর হোসেন এবং ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম। সভা পরিচালনা করেন ফাউন্ডেশনের পরিচালক ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার। এসময় অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে মেয়র হাজ্বী কল্যাণ ফাউন্ডেশনের স্মরণিকার মোড়ক উন্মোচন করেন। এ সমাবেশে প্রায় এক হাজার সাতশত হাজ্বী অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে