২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

খেলাধুলায় অংশগ্রহণ করে শিক্ষার্থীরা প্রতিভা বিকাশের সুযোগ পায়——শিক্ষামন্ত্রী

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর সমকালনিউজ২৪

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন, খেলধুলায় অংশ গ্রহণ করে শিক্ষার্থীরা প্রতিভা বিকাশের সুযোগ পায়। তিনি ৭ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১১টায় চাঁদপুরের হাইমচর উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন, সারাদেশেই গ্রীষ্মকালীন এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তারা পড়াশুনার পাশাপাশি এসব ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহন করছে। বিভিন্ন ক্রীড়ায় অংশগ্রহনের মধ্য দিয়ে তাদের শারিরীক, মানসিক এবং স্বাস্থ্য তাদের যে অনন্য প্রতিভা আছে তা বিকাশ করার সুযোগ পায়।

হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌসি বেগম ও হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব জমাদার।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মো. মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক এম.এ. মান্নান, বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান, শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের বহু নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পরে শিক্ষামন্ত্রী ডা: দিপু মনি এমপি মাঠে ফুটবল মেরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে