৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

খেলাফত আন্দোলন মনোনীত প্রার্থীকে ভোটদিয়ে বটগাছের ছায়াতলে আসুন: এ্যাড: জয়নুল আবেদীন বকুল

 বুলবুল হোসাইন, ফরিদপুর প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

ফরিদপুর-২ সালথা-নগরকান্দা-কৃষ্ণপুর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ খেলাফত আন্দোলন এর মনোনিত প্রার্থী এ্যাডভোকেট মো. জয়নুল আবেদীন বকুল মিয়া স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন, আমরা শান্তিপূর্ন ভাবে নির্বাচনের কার্যক্রম চালিয়ে যাচ্ছি প্রতিপক্ষের কোন বাধা-বিপত্তি নাই। আমার দলের মার্কা বটগাছ, ভোটাদের প্রিয় মার্কা। বটগাছ যেমন ছায়াদিয়ে রাখে আমিও নির্বাচিত হলে তেমনি সর্বসাধারনকে ছায়া দিয়ে রাখবো। বিশেষ করে সালথায় আগে যে সংঘর্ষ ও সন্ত্রাসী কর্মকান্ড হতো তা আমরা হতে দেবো না। আমার নির্বাচনী এলাকায় আমি জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি। আমি শান্তিপ্রিয় মানুষ, দল-মত, জাতি-ধর্ম-বর্ন নির্বিশেষে ভেদাভেদ ভুলে, সকলকেই আপনকরে ইহ ও পারলৌকিক কল্যানে নিজকে বিলিয়ে দিতে চাই।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, দলটির সমর্থক আলি আজম খাঁন, আক্কাস মৃর্ধা, আফজাল মাতুব্বর , আবুল হোসেন, আব্দুর রহিম, হাসান আলী, কামাল হোসেন, ফজলুল হক প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে