১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

চাঁদপুরে ভিক্ষুকদের মাঝে গরু,ভ্যান গাড়িসহ বিভিন্ন উপকরণ বিতরণ

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

ভিক্ষুক  মুক্ত চাঁদপুর গড়ার লক্ষ্যে ৫ জন নারী পুরুষ ভবঘুরে ভিক্ষুকদের মাঝে ভ্যান গাড়ি, গরু মুদি দোকানের মালামাল ও ব্যবসাহিক উপকরণ ও নগদ অনুদান বিতরণ করেন করা হয় | জেলা প্রশাসক চাঁদপুর মোঃ কামরুল হাসান। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর এর সহযোগিতায় ভিক্ষুক পুর্নবাসনের লক্ষ্যে গতকাল  রবিবার   দুপুর ১ টায় জেেলা প্রশাসকের অফিস  চত্বরে  সদর পৌরএলাকার ভবঘুরে অসহায় ভিক্ষুকদের মাঝে  এসব উপকরণ  বিতরণ করা হয়।

চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান এর পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ বশির আহমেদ, জেলা সমাজসেবা উপ-পরিচালক রজত শুভ্র সরকার উপস্থিত থেকে ভবঘুরে ভিক্ষুকদের মাঝে এসব মালামাল ও উপকরণ বিতরণ করেন। পূর্ণবাসিত ৫ জন ভিক্ষুকের মাঝে গরু, ভ্যাম গাড়ি ছাড়াও গ্যাস সিলিন্ডার, মুদি দোকানের, ব্যবসায়িক মালামাল, সাংসারিক, প্রয়োজনীয় ব্যবহারযোগ্য উপকরণ ও নগদ অনুদান সহ মোট ২, লাখ ৫০ হাজার টাকার উপকরণ বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে