১২ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জোছনা উৎসব ২০১৯ এর প্রেস কনফারেন্স । দুর্গাপুর উপজেলা কে বাল্যবিবাহ মুক্ত রাখতে শপথ সিলেটে অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের... বগুড়ায় যানবাহনের চাকায় থেঁতলে যাওয়া লা’শ উ’দ্ধার নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস পালিত

গভীর রাতে ছাত্রীদের নিজের স্বামীর বিছানায় পাঠাতেন তিনি।

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

দেশে ফিরেছেন ভারতের উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। আর সেই খুশি স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রীদের সঙ্গে ভাগ করে নিতে মিষ্টি নিয়ে হোস্টেলে পৌঁছেছিলেন স্কুলের প্রিন্সিপাল সুখীরাম।

তবে স্কুলে হঠাৎ করে হাজির হয়ে এমন খবর শুনতে হবে তা হয়তো তিনি স্বপ্নেও ভাবেননি। গোটা ঘটনাটি জলের মতো পরিষ্কার হয়ে যায় তার কাছে। তার পিছনে কী চলছে তা পরিষ্কার হয়ে যায়।

এই ঘটনাটি রাজস্থানের আলওয়ারের একটি গার্লস হোস্টেলের। স্কুলের ছাত্রীরা ওই হোস্টেলেই থাকে। আর সেই সুযোগ নিয়ে রাতের গভীরে ছাত্রীদের ওয়ার্ডেন তার স্বামীর কাছে পাঠাতেন।

এমনকী তাদের সঙ্গে যৌন হেনস্থার অভিযোগও উঠেছে। তবে এই ঘটনা ঘটার পরেই শিশুদের ভয় দেখিয়ে মুখ বন্ধ করে রাখা হত। ঘটনার কথা জানাজানি হতেই ওই গার্লস হোস্টেলের ওয়ার্ডেন নীল কমল ও তার স্বামীকে আটক করা হয়েছে। এই মুহূর্তে ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।

যার উপর শিশুদের দেখা দায়িত্ব। তিনিই যে এমনটা করতে পারেন, তা হয়তো কল্পনাতেও কেউ ভাবেননি। হোস্টেলের শিশুদের স্বামীর কাছে পাঠাতেন এক ওয়ার্ডেন। এমনই একটি খবর সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে