১৮ই আগস্ট, ২০১৯ ইং ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আজ সেলিম আল দীন জন্মদিন  রাজাপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ... দাগনভূঞা প্রেসক্লাবের কার্যকরি কমিটি গঠিত সীমান্তে যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার

গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে আন্দলিব পার্থ, ভিডিও ভাইরাল

 অনলাইন ডেস্ক: সমকাল নিউজ ২৪

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বুধবার (৮ আগস্ট) থেকে নেটিজেনদের ওয়ালে ওয়ালে ঘুরছে ২০ দলীয় জোটের সাবেক এই শীর্ষ নেতার ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে গভীর রাতে নিস্তব্ধ রাস্তার ফুটপাতে ঘুমন্ত ছিন্নমূল মানুষদের জাগিয়ে তাঁদের মাঝে মশারি বিতরণ করছেন আন্দালিব রহমান পার্থ। অসহায় মানুষদের মশারি দিয়ে সেটা এক্ষুণি টানিয়ে ঘুমাতে বলছেন তিনি যাতে মশায় না কামড়ায়। দেশের বর্তমান ভয়াবহ ডেঙ্গৃ পরিস্থিতি নিয়ে তাঁদের সতর্ক করে দিচ্ছেন তিনি। বলছেন এমন পরিস্থিতিতে খোলা আকাশের নিচে নয় মশারি টানিয়ে ঘুমাতে হয়।

জানা গেছে, ঘটনাটি মঙ্গলবার (৬ আগস্ট) রাতের। ওইদিন গভীর রাতে গুলশান-১ ও ২, বনানী, কাকলী,মহাখালি এলাকায় রাস্তার ফুটপাতে রাত্রিযাপনকারী বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে মশারি বিতরণ করেন বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ। এসব এলাকার ফুটপাতে রাত্রিযাপনকারী অসহায়-ছিন্নমূল মানুষদের প্রত্যেককে একটি করে মশারি উপহার দেন তিনি।

দেশে ডেঙ্গুরোগ দুর্যোগে রূপ নেওয়ায় এডিস মশার হাত থেকে ছিন্নমূল মানুষদের বাঁচাতে আন্দালিব রহমান পার্থ এই উদ্যোগ নিয়েছেন বলে জানিয়ে তাঁর এপিএস জুয়েল বলেন, মঙ্গলবার দিনগত রাত ১২ টা থেকে ২টা পর্যন্ত তিনি একাই ঢাকা-১৭ আসনের বিভিন্ন এলাকায় মশারি বিতরণ করেন। এসব এলাকা ছাড়াও রাজধানীর অনন্য স্থানেও গরীব -অসহায় মানুষের মাঝে মশারি বিতরণ অব্যাহত রাখা হবে।

ব্যারিস্টার আন্দালিব পার্থর এই সময়োপযোগী সামাজিক কর্মকাণ্ডটি নেটিজেনদের ভূয়সী প্রশংসা পেয়েছে। এভাবে সব রাজনৈতিক দল ও নেতারা এগিয়ে এলে ডেঙ্গুর প্রকোপ থেকে অসহায় মানুষ রক্ষা পাবে বলে মতামত তাঁদের।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীর অভিজাত এলাকা হিসাবে পরিচিত ঢাকা-১৭ (গুলশান,বনানী,ঢাকা সেনানিবাস ও ভাষানটেক) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে পরাজিত হন বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। যদিও নির্বাচনের পর বিএনপির সঙ্গে ২০ বছরের রাজনৈতিক বন্ধন ছিন্ন করে ২০ দলীয় জোট ছেড়ে বেরিয়ে এসেছেন পার্থ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে