২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

গাজীপুরে শরীরে আগুন ধরিয়ে আসামির আত্মহত্যা!

  সমকাল নিউজ ২৪

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরে পুলিশের হেফাজতে থাকা রিমান্ডে নেয়া এক আসামি নিজের শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছে। শনিবার রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় এ ঘটনা ঘটে। নিহত ওই আসামির নাম মো. মশিউর রহমান (৩৬)।

 

তিনি ঝিনাইদহ সদরের হলিধানী গ্রামের আঃ খালেক মিয়ার ছেলে। মানবপাচার প্রতিরোধ দমন মামলার আসামি হিসেবে মশিউর ২১ নভেম্বর থেকে পাঁচ দিনের রিমান্ডে পুলিশের হেফাজতে থানা হাজতে ছিলেন। সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ সমীর চন্দ্র সূত্রধর থানা হাজতে আসামির আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

ওসি আরও জানান, নিজের শরীরের জামা কাপড়ে আগুন ধরিয়ে দেয়ায় অগ্নিদগ্ধ মশিউরকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান।

 

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একটি সূত্র জানায়, ৫ দিনের রিমান্ডে আনা আসামি মশিউর রহমান ও আসাদুজ্জামানকে ২১ নভেম্বর রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিকুল ইসলাম। শনিবার রাতে থানার হাজতখানায় মশিউর ও আসাদুজ্জামান অবস্থান করছিলেন। আসামি আসাদুজ্জামান চাদর গায়ে দিয়ে শুয়ে ছিলেন। সাড়ে ১০টার দিকে চিৎকার শুনে তিনি জেগে উঠে দেখেন মশিউরের গায়ে আগুন জ্বলছে। এসময় তিনি ডাক চিৎকার করতে থাকলে পুলিশ এসে মশিউরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে