২১শে জুলাই, ২০১৯ ইং ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক মিন্নির জামিন আবেদন নামঞ্জুর # রিফাত হত্যাকারীদের... মিন্নির জামিন নামঞ্জুর

গাড়ীর কাগজপত্র যাচাইয়ের সময় মটরসাইকেল ও ফেন্সিডিলসহ পুলিশের হাতে আটক দুই।

 মেহেদী হাসান উজ্জল / ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

দিনাজপুরের ফুুলবাড়ীতে গাড়ীর কাগজপত্র যাচাইয়ের সময় ৭০ বোতল ফেন্সিডিল ও একটি হান্ডেট সিসি বাজাজ মটরসাইাকেলসহ দুইজনকে আটক করেছে পুলিশ ।

পৌর এলাকার ঢাকা মোড় শাপলা চত্বর সংলগ্ন স্থানে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে সার্জেন্ট রাকিবুল ইসলামের নেতৃত্বে এএসআই হোসেনসহ একদল ট্রাফিক পুলিশ গাড়ীর কাগজপত্র যাচাই করার সময় ঐ দুই জনকে ফেন্সিডিলসহ হাতেনাতে অটক করে।

আটক ব্যক্তিরা হলেন,রংপুর কোতোয়ালী থানার পীরজাবাদ গ্রামের জাকির হোসেন এর ছেলে এসএম সাদিকুর রহমান (৪৩),হাকিমপুর উপজেলার উত্তর বাসুদেবপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আজম খাঁন (২৬)।

সার্জেন্ট রাকিবুল ইসলাম জানান, দিনাজপুর-–ঢাকা মহাসড়কে গাড়ীর কাগজপত্র যাচাই করার সময় তাদেরকে সিগনাল দিলে তারা পালাবার চেষ্টা করলে তাদের আটক করে সন্দেহজনকভাবে দুজনের শরীর তল্লাশী চালিয়ে শরীরে সেটকরা ৭০ বোতল ফেন্সিডিলসহ (ঢাকা মেট্রো –হ ২৫-৭৬-১৮) একটি বাজাজ হান্ডেট সিসি মটর সাইকেল জব্দ করা হয়। পরে তাদেরকে ফেন্সিডিল ও মটরসাইকেলসহ ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে