১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগিতার ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

গিনেস বুক অফ ওয়ার্ল্ডে জায়গা করে নিলেন সোনাক্ষী

  সমকাল নিউজ ২৪

215131C8F00C07-BC87-43B6-90E0-43D3940DF8D3_L_styvpf.gif

অনলাইন ডেস্কঃ গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে্ জায়গা করে নিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বিশ্ব নারী দিবস উপলক্ষে নারীদের জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়। ঠিক হয়, মুম্বইয়ের প্যালাডিয়ামে প্রায় কয়েক হাজার মহিলা একসঙ্গে বসে নেলপলিশ পরবেন। মোস্ট পিপল পেন্টিং দেয়ার ফিঙ্গারনেলস্ সাইমলটেনিয়াসলি শীর্ষক ওই ইভেন্টে অংশ নেন সোনাক্ষীও। প্রতিযোগিতায় অন্যদের পিছনে ফেলে রেকর্ড গড়েন তিনি।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ছোটোবেলায় আমি অপেক্ষায় থাকতাম গিনেস বুকে কার নাম উঠছে তা জানার জন্য। ভাবতাম যদি আমার নামও উঠতো তাতে। বিশ্ব নারী দিবসের মতো বিশেষ দিনে আমার সেই ইচ্ছে পূরণ হয়েছে। আমার ভালো লাগছে।

মহিলাদের ক্ষমতায়ণ প্রসঙ্গে দাবাং নায়িকা বলেন, বহু নারীই এখন নিজেদের ভাবনাচিন্তা নিয়ে সচেতন। এনিয়ে মুখও খুলছেন তাঁরা। নারীদের ক্ষমতায়ণের জন্য এটাই সবচেয়ে বড় পদক্ষেপ বলে মনে করেন তিনি। তাঁর কথায়, নারীদের ক্ষমতায়ণের মতো ভালো জিনিস আর কিছু হয় না। এক্ষেত্রে আমরা যদি একে অপরকে সাপোর্ট করি, তাহলে নারীদের উন্নয়নে কেউই বাধা হয়ে দাঁড়াতে পারবে না।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে