২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

গুরুতর আহত পাকিস্তানের সেই ‘ক্রিকেট চাচা’

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪
গুরুতর আহত পাকিস্তানের সেই ‘ক্রিকেট চাচা’

দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে মরিয়া পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এ জন্য চেষ্টার ত্রুটি রাখছে না পিসিবি। ঘরের মাঠে ফাইনালসহ এবার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আটটি খেলা আয়োজন করছে কর্তৃপক্ষ।

তবে ক্রিকেট ফেরাতে যতটা তোড়জোড়, ক্রিকেট স্টেডিয়ামের পরিবেশ ঠিক রাখতে ততটা নজর নেই পিসিবির। সংযুক্ত আরব আমিরাত পর্ব শেষে সদ্য পাকিস্তানে ফিরেছে পিএসএল। খেলা হচ্ছে করাচি ন্যাশনাল স্টেডিয়ামে। খেলার সব সরঞ্জামাদি আধুনিক। মাঠেও হচ্ছে ব্যাট-বলের তুমুল লড়াই।

তবে স্টেডিয়ামের বাইরে ২২টি ম্যানহোলের ঢাকনা নেই। ঢাকনাবিহীন এমন একটি ম্যানহোলে পড়ে আহত হয়েছেন ঘরে-বাইরে পাকিস্তানের পতাকাবাহী সমর্থক চৌধুরী আবদুল জলিল। দেশটির ক্রিকেটে তিনি ‘চাচা’ বলে পরিচিত। গেল সোমবার পিএসএলের ম্যাচ দেখে ফেরার সময় একটি ম্যানহোলে পড়ে যান চাচা।

এ নিয়ে সংবাদ ছেপেছে ‘দ্য নিউজ’ করাচি সংস্করণ। ৬৯ বছর বয়সী পাকিস্তানের এ পাঁড় ভক্ত জানান, ম্যাচ দেখে আমি বাড়ি ফিরছিলাম। এ সময় একটি ম্যানহোলে পড়ে যাই। আমি তলপেট ও পাঁজরে আঘাত পেয়েছি। অনেক ব্যথা পেয়েছি। দর্শক-সমর্থকদের কথা চিন্তা করে পিসিবি যাতে দ্রুত সেদিকে নজর দেয় সেই আকুতি ঝরেছে তার কণ্ঠে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে