১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কুরআন মুখস্থ করলো ৩ বছরের জাহরা বাথরুম থেকে নগ্ন অবস্থায় টেনে এনে নির্যাতন করে: মিলা বেনাপোলে র‌্যাব-৬ এর অভিযানে গাঁজা ও গাছসহ আটক ১ ফ্রি মেডিকেল ক্যাম্প; বরগুনায় জাতীয় স্বাস্থ্য সেবা... কাশিয়ানীতে ভাইয়ের হাতে ভাই খুন

গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার।

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নাসিমা আক্তার (২৭) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।রোববার বালিয়াডাঙ্গী থানা পুলিশ ঐ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করেছে।

 

এদিকে ঐ গৃহবধুকে মারপিট করে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে গাছের সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে ওই গৃহবধুর স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর গৃহবধুর স্বামীর পরিবারের লোকজন সকলেই পলাতক রয়েছে।

 

নিহত নাসিমা আক্তার উপজেলা বড়বাড়ী ইউনিয়নের কাশিডাঙ্গা গ্রামের আক্তারুল ইসলামের স্ত্রী ও আমজানখোর ইউনিয়নের নাসির উদ্দীনের মেয়ে। তিনি দুই সন্তানের মা।

 

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন চালানো হতো নাসিমা আক্তারের উপর। যৌতুকের জন্য তাকে মারপিট করতো তার স্বামী। শনিবার রাতেও নাসিমাকে মারপিট করে তার স্বামী। রোববার সকাল ১১টার সময় বালিয়াডাঙ্গী থানা পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করেছে।

 

নাসিমাকে মারপিট করে হত্যার পর আত্মহত্যা বলে দেখানোর জন্য গলায় ফাঁস লাগিয়ে দিয়ে ঝুলিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ তার পরিবারের ।

 

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা মনে হলেও ভিন্ন কিছু হতে পারে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এ ঘটনায় গৃহবধুর পরিবারের লোকজন মামলার প্রস্ততি নিচ্ছেন। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে এ ঘটনায় এখনও বালিয়াডাঙ্গী থানায় কোন মামলা হয়নি। পলাতকদের আটকেরও চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে