১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

গেইল ঝড়ে পাঞ্জাবের দরুণ জয়

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪
গেইল ঝড়ে পাঞ্জাবের দরুণ জয়

প্রথমে ক্রিস গেইল ঝডের পরে সরফরাজ খানের কার্যকরী একটা ইনিংস। দুই মিলিয়ে বেশ চ্যালেঞ্জিং একটা স্কোরই পেয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। জস বাটলার দারুণ ব্যাটিং করলেও পরে আর সেটা পেরুতে পারেনি রাজস্থান রয়্যালস। শেষ পর্যন্ত ম্যাচটা ১৪ রানে জিতে নিয়েছে পাঞ্জাব।

জয়পুরে আইপিএলের চার নম্বর ম্যাচটাতে পাঞ্জাবের করা ১৮৪ রানের জবাব দিতে নেমে ওপেনিং জুটিতে ৭৮ রান তুলে ফেলেন রাজস্থানের দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও জস বাটলার। রাহানে ২৭ রান করে ফিরলেও বাটলার অনেকক্ষণ ক্রিজে ছিলেন। কিন্তু তার পরের ব্যাটসম্যানরা সেভাবে কেউই দাঁড়াতে না পারলে ম্যাচ আর জেতা হয়নি রাজস্থানের।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৭০ রানের বেশি তুলতে পারেনি রাজস্থান। এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৮৪ রান তুলে পাঞ্জাব। ক্রিস গেইল ওপেনিংয়ে নেমে ৪৭ বলে করেন ৭৯ রান। সরফরাজ খান ২৯ বল খেলে ৪৬ রানে অপরাজিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে