২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাছ ধরা নিয়ে সংঘর্ষ : নিহত ১

 এম শিমুল খান, গোপালগঞ্জ । সমকাল নিউজ ২৪

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাছ ধরা নিয়ে সংঘর্ষে মঙ্গলবার বিকালে নিহত হয়েছেন একজন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। নিহত আলমগীর হোসেন শেখ মহেশপুর ইউপির দোলা গ্রামের মো: রাহেন শেখের ছেলে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান বলেন, উপজেলার মহেশপুর ইউপির দোলা গ্রামে রোববার মো: রাহেন শেখের ছেলে আলমগীর হোসেন শেখ এবং প্রতিবেশী মো: নজরুল শেখের সঙ্গে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয়। তাদের উভয় পরিবারের মধ্যে কথা কাঁটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়।

ওসি আরো বলেন, উভয় পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে এক অপরের উপর হামলা চালালে আলমগীর হোসেন শেখ, মো: মনু শেখ, মো: চন্নু শেখ ও মো: রশিদ শেখের ছেলে মো: সাদেক শেখ আহত হন। পরে তাদের কাশিয়ানী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। আলমগীর হোসেনের অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠালে নিলে মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই মো: চন্নু শেখ কাশিয়ানী থানায় ছয় জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে, তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে