২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

গোপালগঞ্জের কোটালীপাড়া সড়কে বাস খাদে : নিহত ২

 এম শিমুল খান, গোপালগঞ্জ। সমকাল নিউজ ২৪

গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে মঙ্গলবার সকালে খেলনা নামক স্থানে বাস খাদে পড়ে দুইজন নিহত ও অপর আট যাত্রী আহত হয়েছেন। আহতদেও গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, বেসিক ব্যাংক কোটালীপাড়া শাখার ক্যাশ অফিসার নুরুল ইসলাম এবং মোমেনা বেগম। নুরুল ইসলাম গোপালগঞ্জের সুলতানশাহীর মাজেদ মোল্লার ছেলে। তিনি গ্রামের বাড়ি থেকে কোটালীপাড়া তার কর্মস্থলে যাচ্ছিলেন। অপরদিকে মোমেনা বেগম পূর্ব কোটালীপাড়ার শহিদ মোল্লার স্ত্রী।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ থেকে কোটালীপাড়াগামী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অন্তত দশ যাত্রী আহত হন। গোপালগঞ্জ ফায়ার সার্ভিস এবং স্থানীয়দের সহায়তায় আহতদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তার বেসিক ব্যাংক কর্মকর্তা ও মোমেনাকে মৃত ঘোষণা করেন।

এক বাসযাত্রী বলেন, বাস চালানোর সময় চালক মোবাইলে কথা বলছিলেন। অসতর্কতাবশত এবং নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে