১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব

গোপালগঞ্জের মুকসুদপুরে পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে হত্যা : স্বামী পলাতক

 এম শিমুল খান, গোপালগঞ্জ : সমকালনিউজ২৪

গোপালগঞ্জে এক নারীকে হত্যা করা হয়েছে। পরকীয়ার জেরে তার স্বামী এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। মুকসুদপুর থানার এস আই দেলোয়ার হোসেন বলেন, মঙ্গলবার মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রামের বাড়ী থেকে তারা ওই গৃহবধূর লাশ উদ্ধার করেন। নিহত স্বপ্না বেগম (২৮) ওই এলাকার আরজু শেখের স্ত্রী। ঘটনার পর থেকে আরজু পলাতক রয়েছেন বলেও জানায় পুলিশ।

এস আই দেলোয়ার হোসেন আরো বলেন, গোপালগঞ্জ সদর উপজেলার কলপুর গ্রামের মিল্টন মোল্লার মেয়ে স্বপ্নার সঙ্গে ১২ বছর আগে মুকসুদপুর উপজেলা সদরের কমলাপুর গ্রামের টুকু শেখের ছেলে আরজু শেখের সাথে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। স্থানীয়দের কাছে খবর পেয়ে স্বপ্নার লাশ উদ্ধার করা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
ওই গৃহবধূর ভাই রবিউল মোল্লার অভিযোগ, আরজুর অন্য একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে বিরোধের জের ধরে সে আমার বোনকে হত্যা করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়না তদন্তের জন্য লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে