১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

গোপালগঞ্জে নসিমন ও ইজিবাইকের মুখোমূখি সংঘর্ষে নিহত -১, আহত-৩

 এম শিমুল খান, গোপালগঞ্জ। সমকাল নিউজ ২৪

গোপালগঞ্জে নসিমন ও ইজিবাইকের মুখোমূখি সংঘর্ষে নসিমন চালক নিহত ও অপর ৩ যাত্রী আহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার হরিদাসপুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত নসিমন চালকের নাম কামরুল সিকদার (২৭)। সে নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার শিয়ারবর গ্রামের সাইপার সিকদারের ছেলে। গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিতে শ্রমিক হিসেবে কাজ করতেন তিনি।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, পল্লী বিদ্যুতের মালামাল নিয়ে নসিমনটি পশ্চিম গোপালগঞ্জের দিকে যাওয়ার সময় হরিদাসপুর এতিমখানার সামনে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখোমূখি সংঘর্ষ হয়। সংঘর্ষে নসিমনটি মহাসড়কের উপর উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে নসিমন চালক কামরুল সিকদার ঘটনাস্থলেই নিহত এবং নসিমনের অপর তিন যাত্রী আহত হয়। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের মরদেহ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সে ঠিকাদারের মালামাল নসিমনে করে নিয়ে কাজের সাইটে যাচ্ছিল।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে