২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুর পৌর মেয়রের সচেতনতায় লবণ লঙ্কায় দিশেহারা হয়নি... লবণের দাম বৃদ্ধি গুজবে বেনাপোল বাজারে ক্রেতাদের ভিড় দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ে ইউএনও, ৭... ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী...

গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের প্রেস ব্রিফিং

  সমকালনিউজ২৪

এম শিমুল খান, গোপালগঞ্জ :   গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেল প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন প্রেস ব্রিফিং করেছেন।

মঙ্গলবার সকাল ১১টায় তার নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফাতেমা তুজ জিনিয়াকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে। ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করতেছিলো।

সম্প্রতি সময়ে অনলাইন পোর্টালে বিশ্ববিদ্যালয়কে নিয়ে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ পরিবেশন করা হয় যা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের দৃষ্টিগোচর হয়েছে। শিক্ষিকাদের নিয়ে অশালীন কুরুচিপূর্ণ এবং কুৎসা রটনা করছিলো। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের ফেসবুক আইডি ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হ্যাক করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল।

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে মিথ্যাচার ও অশালীন মন্তব্য করায় তাকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়। তবে ওই ছাত্রী যদি ক্ষমা চেয়ে ভাইস চ্যান্সেলরের কাছে আবেদন করেন তাহলে তার বহিষ্কার আদেশ বিবেচনা করে দেখা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূর উদ্দিন আহমেদ, জনসংযোগ কর্মকর্তা মো: মাহবুবুল আলমসহ গোপালগঞ্জ জেলার সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে