২২শে আগস্ট, ২০১৯ ইং ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্পেনে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিল’নী... স্বাধীনতার নিপুণ রূপকার স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু... রিফাত শরিফ হ’ত্যা মামলায় মি’ন্নিসহ ১৪ আসামীর আদালতে... বৃষ্টি এলেই বাজে ছুটির ঘন্টা ! বেনাপোলে নিরাপত্তা প্রহরীর হাতে ব্যাটারি চোর আটক

গোয়াইনঘাটে বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের প্রতিপক্ষের হামলায় নিহত ১, উভয় পক্ষে আহত ১০

 শোয়েব উদ্দিন, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

গোয়াইনঘাটে বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত এবং উভয়পক্ষে ১০জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকালে উপজেলার আলীরগাঁও ইউনিয়নের খাষ মৌজা গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতের নাম কুতুব আলী (৩৫), তিনি খাষমৌজা গ্রামের নুরু উদ্দিনের পুত্র।

 

আহতরা হলেন নূর উদ্দিন মিয়ার পক্ষে নূর উদ্দিন (৬২) ছেলে কবির আহমদ (৩৩), নাতি মামুন (১০) এবং অপরপক্ষে জলিল (৭০), তার স্ত্রী সফিনা বিবি (৬৫), ছেলে বশির (৩৫) শরীফ (৩০),

 

স্থানীয় সুত্রে জানাগেছে, খাষমৌজা গ্রামের নূও উদ্দিন ও আব্দুল জলিলের মধ্যে বাড়ীর ভুমি এবং সীমানা নিয়ে র্দীঘদিন যাবৎ বিরোধ ছিল। এরই জেরধরে গতকাল বুধবার সকালে নূর উদ্দিন মিয়ার বাশেঁর ঝাড় থেকে জলিল মিয়ার পুত্র শরীফের নেতৃত্বে জোরপুর্বক বাশঁ কাট শুরু করেন। এসময় নূর উদ্দিন মিয়ার পুত্র কুতুব আলী বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায় শরীফের নেতৃত্বে তার সহযোগীরা কুতব আলীর উপর হামলা চালায়।

 

এসময় কুতব আলীর ভাই কবির ও পিতা নূর উদ্দিন আসলে তাদের উপর ও হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় গ্রামের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। গ্রামের লোকজন আহতদের উদ্ধার করে দ্রæত সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদিকে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে কুতুব আলী সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মারাযান। এদিকে অপরপক্ষ আব্দুল জলিলের আহত লোকজন স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

 

এ বিষয়ে জানতে চাইলে গোয়াইনঘাট থানা অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল জলিল জানান সংর্ঘষে ১জন নিহতের খবর পেয়েছি, মামলার প্রস্তুতি চলছে।

 

অপরদিকে পারিবারিক সুত্রে জানাগেছে, নিহত কুতুবআলীর স্ত্রী, ২ছেলে ও ১মেয়ে রয়েছে। কুতুবআলী দিন মজুরের কাজ করতেন, পরিবার ও আত্মীয় স্বজনের আর্থিক সহযোগিতায় তিনি চলতি মাসের ২৪ তারিখ প্রবাসে (ওমান) যাওয়ার কথা ছিল এবং তার হাতে ভিসা চলে আসছে বলে পারিবারিক ভাবে জানাগেছে। এ রির্পোট লেখা পর্যন্ত লাশ সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে