১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

গ্যাসের দাম বাড়ালে আন্দোলনের হুমকি ড. কামালের

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
গ্যাসের দাম বাড়ালে আন্দোলনের হুমকি ড. কামালের

শিল্প-কারখানা, গৃহস্থলিসহ সব সেক্টরে গ্যাসের দাম বাড়ানোর চিন্তা করছে সরকার। অনেকেই এর প্রতিবাদ শুরু করেছেন। সরকারকে মূল্য না বাড়ানোর অনুরোধ করছেন।

ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরোমের পক্ষ থেকেও এ দাম বাড়ানোর প্রস্তাবের প্রতিবাদ জানিয়ে বলা হয়েছে, গ্যাসের দাম বাড়ানো হলে তারা কর্মসূচি দেবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) গণমাধ্যমে পাঠানো গণফোরামের তথ্য ও গণমাধ্যম সম্পাদক রফিকুল ইসলাম পথিকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাব প্রত্যাহারের দাবি জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু। তারা বলেন, গণশুনানির নামে প্রতারণা ও এলএনজি ব্যবসায়ীদের মুনাফার স্বার্থে গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারা বন্ধ করা না হলে আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে।

গ্যাসের মূল্যবৃদ্ধিকে অযৌক্তিক আখ্যা দিয়ে কামাল হোসেন ও মোস্তফা মোহসীন মন্টু বলেন, দাম বাড়ানোর সিদ্ধান্ত সাধারণ মানুষের জীবনযাত্রার ব্যয় বাড়াবে, উৎপাদন ও উন্নয়ন বাধাগ্রস্ত হবে। এ ছাড়া শিল্পকারখানা ও পরিবহনব্যবস্থা হুমকির মুখে পড়বে বলে উল্লেখ করেন তারা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জাতীয় বিভাগের সর্বশেষ
ওপরে