২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত !

ঘরে ঢুকে ঘুমন্ত বৃদ্ধাকে ছোবল দিল অজগর

  সমকাল নিউজ ২৪

ঘরে ঢুকে ঘুমন্ত এক বৃদ্ধাকে কামড় দিয়েছে অজগর সাপ। তবে এতে ওই বৃদ্ধার কোনো ক্ষতি হয়নি। ঘরের সিসিটিভি ক্যামেরায় পুরো দৃশ্য ধারণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের ব্যাংককে। ওই বৃদ্ধার ছেলে জানান, আমার মা ঘুমিয়ে ছিলেন। তখন কোনোভাবে সাপটি ঘরে ঢুকে তাকে আক্রমণ করে। তিনি জানতে পেরে আমাদের ডাক দেন।

ভিডিওতে দেখা যায় সাপটি ঘরে ঢুকে বৃদ্ধার দিকে আগাতে থাকে। এ সময় তার চোখজোড়া চকচকে দেখাচ্ছিল। ঘুমন্ত অবস্থায় ওই বৃদ্ধার একটি পা খাটের বাইরে ছিল এবং তা নড়ছিল।

সাপটি ক্রমে গিয়ে এসে ওই পায়ে ছোবল দেয়। তখনই বৃদ্ধা জেগে উঠে টর্চলাইট জ্বালায় এবং সাপ দেখতে পায়। পরে সাপটি তাদের বাথরুমে গিয়ে আশ্রয় নেয় বলে ভিডিওতে দেখা গেছে।

সেখানকার নিরাপত্তাকর্মীরা জানান, একই সাপ তারা আগে একবার আটক করেছিলেন। কিন্তু প্রাণী রক্ষায় নিয়োজিত সংস্থাটি তাকে নিয়ে যেতে দেরি করায় নিরাপত্তাকর্মীরা সাপটিকে একটি ড্রেনে নিয়ে ছেড়ে দেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে