২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিক্ষার্থীদের আন্দোলনে নূর, দাঁতভাঙা জবাব দেওয়ার হুমকি পাইকগাছায় ১০ টাকা মুল্যে চাল বিতরণ সরকারের জনবান্ধব... রাজশাহী কলেজে বিশ্ব সমাজকর্ম দিবস পালিত মির্জাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে... শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

ঘাটাইলে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা।

 মোঃ মমিনুর ইসলাম , ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

টাঙ্গাইলের ঘাটাইলে সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছে সামিয়া নামে এক স্কুলছাত্রী। শনিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

সামিয়া সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া গ্রামের সৌদি প্রবাসী হযরত আলীর মেয়ে সে।

রাতেই ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আজ রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এলাকাবাসী জানায়, সামিয়া সিংগুরিয়া স্যার আব্দুল হালিম গজনবী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়শোনা করতো। মা ও বড় বোন তাকে প্রায়ই নির্যাতন করত। শনিবার সন্ধ্যার পর মা ও বড় বোন বাড়ির বাইরে গেলে সামিয়া ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে মা ও বড় বোন বাড়ি ফিরে ঝুলন্ত অবস্থায় সামিয়াকে দেখতে পেয়ে লাশ মাটিতে নামায়।

খবর পেয়ে রাতেই ঘাটাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এলাকাবাসী জানায়, মৃত্যুর আগে সামিয়া একটি সুইসাইড নোট লিখে যায়। নোটে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করে সে। সুইসাইড নোটটি উদ্ধার করেছে পুলিশ।

ঘাটাইল থানার এসআই আবু হানিফ বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে