১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো...

ঘাটাইল উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আরিফ জনপ্রিয়তায় ও প্রচারনায়এগিয়ে

 ঘাটাইল প্রতিনিধি সমকালনিউজ২৪

আসন্ন ৩১ শে মার্চ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন বৈধ্য ঘোষনা হওয়ার পর থেকেই আনুষ্ঠানিকভাবে জোড়ালো ভাবে মাঠ-ঘাঁট বেধেঁ প্রচারনায় নেমেছেন সাবেক চেয়ারম্যান(ভারপ্রাপ্ত), বর্তমান ভাইস-চেয়ারম্যান উপজেলা পরিষদ,উপজেলা শাখা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আরিফ হোসেন।

তিনি গত বৃহস্পতিবার (৭মার্চ) বিকেলে শহর গোপিনপুর, আষাটিয়াচালা, কামালপুর,সাগরদিঘী, জোড়দিঘী, গারোবাজার, মোমিনপুর, মাষ্টারাড়ি,পেচারআটা এর বিভিন্ন স্থানে পথসভা ও গনসংযোগ করে ভোট প্রার্থনা করেন।

এছাড়াও গতকাল শুক্রবার(৮মার্চ) সকাল থেকেই তিনি বিভিন্ন গ্রামে-গঞ্জে,পাড়া-মহল্লায় তার পথসভার মাধ্যমে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পাড় করছেন তিনি।

বিকেলে তিনি চুলাবর, মালিরচালাও সাগরদিঘী ওয়াজ মাহফিলে অংশ গ্রহন করে ভোট প্রার্থনা করেন।

পরে সাগরদিঘী ইউনিয়ন আ,লীগের মতবিনিময় সভায় তিনি অংশ গ্রহন করেন। বক্তরা বলেন আরিফ হোসন আ,লীগের একজন সৎ,ত্যাগী,সাহসী,নিষ্ঠাবান নেতা হিসেবে পাহাড়বাসীর গর্ব ও অহংকার।আমরা তাকে সকলেই সমর্থন করে তার পক্ষে কাজ করে যাচ্ছি। পরে দু’শতাধিক নেতা কর্মী সমর্থকদের নিয়ে সাগরদিঘী বাজার সহ বিভিন্ন দোকানে দোকানে গণ সংযোগে করেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

গন সংযোগকালে তিনি বলেন, আমি গণমানুষের আহবানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচারনায় নেমেছি। ঘাটাইল থেকে চিরতরে মাদকমুক্ত নেশামুক্ত, দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ। রাজনীতি আমার নেশা পেশা নয়, ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালবাসা অর্জন করতে চাই।

তিনি আরো বলেন, আমাকে আপনাদের পাশে থাকার জায়গা দিলে সারা জীবন মানুষের পাশে থেকে গণমানুষের কাজ করবো, ঘাটাইলকে একটি ব্যতিক্রমী ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তুলব ইনশাঅল্লাহ।

বাংলাদেশের সফল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রুপকল্প ২০৪১ বাস্ত বায়নে স্থানীয় সাংসদ শ্রদ্ধেয় নেতা আলহাজ্ব আতাউর রহমান খান এর সাথে হাতে হাত রেখে কাঁধে কাঁধ রেখে একসাথে নিরলসভাবে কাজ করে যাব।তৃনমূল থেকে যেভাবে সাড়া পাচ্ছি ইনশাল্লাহ্ আমি বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে