৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গুরুদাসপুর শিশুকে গলা কেটে হ’ত্যা, রক্তমাখা ছু’রি সহ... বরগুনায় এলজিইডির প্রকৌশলীকে মারধর প্রকৃতির এক অপার সৌন্দর্য জারুল ফুল যশোরের বেনাপোলে ভারতীয় গাঁ’জাসহ আটক ১ জয়পুরহাটের আক্কেলপুরে পৌরসভার পক্ষ থেকে ঈদ উৎসব ভাতা...

ঘুরতে গিয়ে ধ’র্ষণের শিকার কলেজ ছাত্রী, আ’টক ৪

  সমকালনিউজ২৪

দিনাজপুরের নবাবগঞ্জ আশুরার বিল জাতীয় উদ্যানে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের দ্বারা ধ’র্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী।

মঙ্গলবার রাতে ধ’র্ষণকারী ওই যুবকসহ তার চার সহযোগীকে গ্রে’প্তার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। এদের মধ্যে একজন পলাতক রয়েছে। গ্রে’প্তারকৃতরা হলেন- শওগুনখোলা এলাকার শরিয়াত হোসেনের ছেলে শাহিনুর (৩০) মৃত-ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৩১), ফতেপুর এলাকার আব্দুল মতিনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (২০), আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)। এদের মধ্যে শওগুনখোলা এলাকার মৃ’ত খলিলের ছেলে রেজুয়ানুল (২০) পলাতক রয়েছে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে নবাবগঞ্জের এক সহপাঠি বন্ধুর সাথে আশুরার বিলে ঘুরতে আসে বিরামপুরের এক কলেজ ছাত্রী। বিলের পাশে শালবনে দাঁড়িয়ে গল্প করার সময় শাহিনুরের নেতৃত্বে পাঁচ জন যুবক যুবক ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয় এবং ওই কলেজ ছাত্রীকে শালবনের ভিতরে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধ’র্ষণ করে ছেড়ে দেয়।

এ ঘটনায় ওই ছাত্রীর সহপাঠী বন্ধু রিয়াজুল ইসলাম বাদি হয়ে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় একটি ছিনতাই ও ধ’র্ষণের মা’মলা করে। পরে থনা পুলিশ ৪ জনকে আ’টক করে। ধ’র্ষণের শিকার ওই কলেজ ছাত্রী ধ’র্ষণকারীকে চিহ্নিত করে। আ’টককৃতদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে