২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

চকবাজার ট্রাজেডিতে কোটচাঁদপুরে রাষ্ট্রীয় শোক পালন।

 কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৬৭ জন নিহত ও অর্ধশতাধিক ব্যাক্তি আহত হওয়ায় আজ সোমবার রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়। রবিবার রাতে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জেলা ও উপজেলা পর্যায় পৌছালে সোমবার সকাল থেকে ঝিনাইদহের কোটচাঁদপুরে পালিত হয় রাষ্ট্রীয় শোক।

প্রজ্ঞাপন অনুযায়ী কোটচাঁদপুর উপজেলা প্রশাসন সহ সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি, সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা জানান, চকবাজারের চুড়িহাট্রায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সরকারি ঘোষণা অনুযায়ী রাষ্ট্রীয় শোক পালনে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রসঙ্গগত, গত ২০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর চকবাজারের চুড়িহাট্রায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৬৭ জন নিহত ও অর্ধশতাধিক ব্যক্তি আহত হন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে