২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, যৌনাঙ্গে মিলল লোহার নাট

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

স্কুলপড়ুয়া ছয় বছরের কন্যা শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করেছে দুলাল হোসেন নামে এক ব্যক্তি। এরপর মেয়েটির যৌনাঙ্গে লোহার নাট ঢুকিয়ে দেয় অভিযুক্ত ব্যক্তি। পরে যৌনাঙ্গে অস্ত্রোপচার করে ওই লোহার নাট বের করে আনা হয়েছে।

টাঙ্গাইলের সখীপুরের কাকরাজান ইউনিয়নের ইন্দারজানি গ্রামে এমন ঘটনা ঘটার অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার শিশুটির মা এরই মধ্যে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত দুলাল হোসেনকে।

গ্রেফতারকৃত দুলাল ওই এলাকার মৃত হযরত আলীর ছেলে। মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৭ মার্চ) দুপুরের খাবার খেয়ে মেয়েটি পাশের দুলালের বাড়িতে খেলতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে মেয়েটিকে চকলেট দেওয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে দুলাল। একপর্যায়ে ছোট্ট মেয়েটির যৌনাঙ্গ দিয়ে লোহার নাট ঢুকিয়ে দেয় দুলাল। মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুলাল পালিয়ে যান।

মেয়েটির মা বলেন, মেয়ে ব্যথা অনুভব করলে বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শুক্রবার (২৯ মার্চ) মেয়েটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার (৩০ মার্চ) সকালে অস্ত্রোপচারের মাধ্যমে যৌনাঙ্গ থেকে নাট বের করে আনেন চিকিৎসকেরা।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, শুক্রবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে দুলাল হোসেনকে একমাত্র আসামি করে সখীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলা হওয়ার পরই দুলাল হোসেনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে